الأحد، 17 يوليو، 2016

Mishari ibn Raashid al-Afasy - Figures

Category: About God - The Religion of Islam

The Qur’aan and Success of Islam According to Reverend G.W. Davis

القرآن الكريم - مشروع المصحف الإلكتروني بجامعة الملك سعود

How to Pray like Prophet Muhammad (ﷺ) - A Simple Beginner's Guide to Pray in Islam

Quran Surat Al-Araf (verses 1-18) by sheikh Al-Afasy

أحمد ديدات - مُحمد والمسيح عليهما السلام دراسة مقارنة

حلقة ١٨ يوسف تشامبرز من لندن بالقرآن اهتديت للشيخ فهد الكندري EP18 Guided Through the Quran

١٦- سورة النحل ١٤٢١هـ

30 . كل شيء يسبّح

Found fasting difficult?

Mission Dawah
Found fasting difficult? Here are some pictures of coal miners breaking their fast in a coal mine 740 metres underground in Bosnia and Herzegovina.
May Allah reward them abundantly and reward all the Muslims around the world, ameen

Reciting the ‪#‎Takbeer‬ on the day of ‪#‎Eid‬.


iERA
Reciting the ‪#‎Takbeer‬ on the day of ‪#‎Eid‬.
الله أكبر، الله أكبر، الله أكبر
لا إله إلا الله. والله أكبر ، الله أكبر
ولله الحمد
Allaahu akbar, Allaahu akbar, Allahu akbar. Laa ilaaha ill-Allaah, wa Allaahu akbar, Allaah akbar, wa Lillaah il-hamd
Allah is Most Great, Allah is Most Great, Allah is most Great. There is no god but Allah, Allah is Most great, Allaah is most great, and to Allah belongs all praise.
The time for takbeer on Eid al-Fitr starts from the night before Eid until the imam enters to lead the Eid prayer.
‪#‎EidMubarak‬ - Please remember the ‪#‎iERA‬ family in your duas. www.iera.org

COFFEE‬


KSSN 96
Friend of mine sent this to me. Had to share it! ‪#‎COFFEE‬

Good morning!

"Islam is a religion of tolerance, but also a religion of Justice"

‏‏‎Yusuf Estes Videos‎‏ و‏‎Aseel Hiasat‎‏‏.
"Islam is a religion of tolerance, but also a religion of Justice"
— Sheikh Anwar al-Awlaki (RH)

satan

Whoever is given charge over my nation


Abu Amina Elias
Aisha reported: The Messenger of Allah, peace and blessings be upon him, said, “O Allah, whoever is given charge over my nation and he is harsh with them, then be harsh with him. Whoever is given charge over my nation and he is gentle with them, then be gentle with him.”
Source: Ṣaḥīḥ Muslim 1828
Grade: Sahih (authentic) according to Muslim
عن عائشة قَالَ قَالَ رَسُولُ اللَّهِ صَلَّى اللَّهُ عَلَيْهِ وَسَلَّمَ اللَّهُمَّ مَنْ وَلِيَ مِنْ أَمْرِ أُمَّتِي شَيْئًا فَشَقَّ عَلَيْهِمْ فَاشْقُقْ عَلَيْهِ وَمَنْ وَلِيَ مِنْ أَمْرِ أُمَّتِي شَيْئًا فَرَفَقَ بِهِمْ فَارْفُقْ بِهِ
1828 صحيح مسلم كتاب الإمارة باب فضيلة الإمام العادل وعقوبة الجائر والحث على الرفق بالرعية والنهي عن إدخال المشقة عليهم

This is Imaan, Allaahu Akbar!

دار الإسلام » جميع اللغات

victory against oppressors

Mohammed Omar Hatimy إلى SOLDIERS OF ALLAH......
8 ساعة
May Allaah always be with ummah n protect all of us n give us victory against oppressors Ameen

Cat logic!

Tammy Randall إلى Cats Make Me Happy
Cat logic!

Masha Allah

except those who refuse


Abu Amina Elias
7 ساعة
Abu Huraira reported: The Messenger of Allah, peace and blessings be upon him, said, “Everyone from my nation will enter Paradise except those who refuse.” They said, “O Messenger of Allah, who will refuse?” The Prophet said, “Whoever obeys me enters Paradise and whoever disobeys me has refused.”
Source: Ṣaḥīḥ al-Bukhārī 6851
Grade: Sahih (authentic) according to Al-Bukhari
عَنْ أَبِي هُرَيْرَةَ أَنَّ رَسُولَ اللَّهِ صَلَّى اللَّهُ عَلَيْهِ وَسَلَّمَ قَالَ كُلُّ أُمَّتِي يَدْخُلُونَ الْجَنَّةَ إِلَّا مَنْ أَبَى قَالُوا يَا رَسُولَ اللَّهِ وَمَنْ يَأْبَى قَالَ مَنْ أَطَاعَنِي دَخَلَ الْجَنَّةَ وَمَنْ عَصَانِي فَقَدْ أَبَى
6851 صحيح البخاري كتاب الاعتصام بالكتاب والسنة باب الاقتداء بسنن رسول الله صلى الله عليه وسلم

Daily Hadith | Limitless Forgiveness & Mercy of Allah

Darussalam Publishers & Distributors
6 ساعة
Daily Hadith | Limitless Forgiveness & Mercy of Allah
عَنْ أَبِي ذَرٍّ، قَالَ قَالَ رَسُولُ اللَّهِ صلى الله عليه وسلم يَقُولُ اللَّهُ عَزَّ وَجَلَّ مَنْ جَاءَ بِالْحَسَنَةِ فَلَهُ عَشْرُ أَمْثَالِهَا وَأَزِيدُ وَمَنْ جَاءَ بِالسَّيِّئَةِ فَجَزَاؤُهُ سَيِّئَةٌ مِثْلُهَا أَوْ أَغْفِرُ وَمَنْ تَقَرَّبَ مِنِّي شِبْرًا تَقَرَّبْتُ مِنْهُ ذِرَاعًا وَمَنْ تَقَرَّبَ مِنِّي ذِرَاعًا تَقَرَّبْتُ مِنْهُ بَاعًا وَمَنْ أَتَانِي يَمْشِي أَتَيْتُهُ هَرْوَلَةً وَمَنْ لَقِيَنِي بِقُرَابِ الأَرْضِ خَطِيئَةً لاَ يُشْرِكُ بِي شَيْئًا لَقِيتُهُ بِمِثْلِهَا مَغْفِرَةً
It was narrated from Abu Dharr that the Messenger of Allah ﷺ said: Allah Glorified and Exalted is He said: Whoever does a good deed will have ten-fold reward and more, and whoever does a bad deed its recompense is one like it, or I will forgive him. Whoever draws near to Me a hand-span, I draw near to him an arm’s length; and whoever draws near to Me an arm’s length, I draw near to him a fathom’s length; and whoever comes to Me walking, I go to him at speed. Whoever meets Me with an earthful of sins (but) not associating anything with Me, I will meet him with a similar amount of forgiveness.
ابو ذر رضی اللہ عنہ سے روایت ہے کہ رسول اللہ ﷺ نے ارشاد فرمایا کہ اللہ تعالیٰ فرماتا ہے جس نے ایک نیکی کی اس کے لیے میں دس گنا ثواب یا اس سے بھی زیادہ دوں گا اور جس نے برائی کی اس کا بدلہ اس کے گناہ کے برابر ہو گا یا میں اسے بخش دوں گا۔ جو مجھ سے (نیکیوں کے ذریعے) ایک بالشت کے برابر قریب ہو گا میں اس سے ایک ہاتھ قریب ہوں گا۔ جو مجھ سے ایک ہاتھ قریب ہو گا میں اس سے دو ہاتھ قریب ہوں گا۔ جو میرے پاس چل کر آئے گا میں اس کے ہاس دوڑتا ہوا آؤں گا۔ جو مجھ سے زمین کے برابر گناہ لے کر ملے گا لیکن وہ میرے ساتھ کسی کو شریک نہ ٹھہراتا ہو تو میں اسے اسی قدر بخشش لے کر ملوں گا۔
[Sahih Muslim, the Book of Remembrance, Supplication, Repentance & Prayer for Forgiveness, Hadith: 2687(6499)]

D

Ellen Vannuffelen إلى Cats Make Me Happy
Basil, my funny man. If only he had a middel finger... 

--- পরকালের বন্ধুরা ---

--- পরকালের বন্ধুরা ---
জানেন, মানুষ যখন খুশিতে থাকে তখন তারা কি চিন্তা করে? তারা বসে বসে ভাবে ইসস.. জীবনটা যদি সব সময় এরকম হত। তারা জানে যে এরকম হবার নয়, জীবনের বাঁকে বাঁকে সমস্যা আছে। কিছু না কিছু সমস্যা হবেই, শারীরিক বা মানসিক, কিছু একটা হবেই। জীবনে আর কোন সমস্যাই আসবে না এটা যদি জানা যেত!! আমার অত্যন্ত অত্যন্ত প্রিয় একটা বর্ণনা জান্নাত সম্পর্কে, এটা সুরা সাফফাত থেকে (আয়াত ৫০-৫৯) এক ব্যক্তি জান্নাতে প্রবেশ করলো এবং সে দেখলো সেখানে তার বন্ধুরাও আছে। তারা একজন একজনকে দেখে উচ্ছসিত হয়ে বলল ''আরে তুমিও সফল হয়েছও'' তারপর তারা একে অপরকে অভিনন্দিত করলো। তারা একজন আরেকজনকে বলতে থাকবে ও আল্লাহ! তুমি, ও তুমিও। তারা আবার একজন আরেকজনের সাথে পরিচিত হতে থাকবে। আমি তোমাকে ওখানে চিনতাম।
এরপর সে চিন্তা করবে আচ্ছা আমার সবচেয়ে ভাল বন্ধু যে তার কি হল? তাকে তো দেখছি না। অর্থাৎ সে তার পুরোনো জীবনের কথা স্মরণ করবে আর ভাববে যে তার এক বন্ধু এখানে নেই। তখন সে বাকীদেরকে জিজ্ঞাসা করবে তোমরা কি জান ওর কি হয়েছে? কিন্তু কেউই এই ব্যাপারে জবাব দিতে চাইবে না। কিন্তু সে আসলেই জানতে চায় যে তার পুরাতন বন্ধুর কি হল। ব্যাপারটা এমন হবে যে আল্লাহ জান্নাতে একটা জানালা খুলে দিবেন যাতে সে জাহান্নামে তার বন্ধুকে দেখতে পায়। এই ধরনের একটা চিত্রই ৩৭ নম্বর সুরাটিতে বর্ণিত হয়েছে। সে দেখবে যে তার সবচেয়ে ভাল বন্ধু জাহান্নামে জ্বলছে। হ্যাঁ, আপনি জান্নাত থেকে এটি দেখতে পারবেন, কারণ জান্নাতে আপনি যা চাইবেন তাই পাবেন। আর সে তার বন্ধুকে দেখতে চাইলো আর তার ইচ্ছাও পূরণ হল। তাই সে জাহান্নামের একটি ঝলক দেখতে পেল এবং সেখানে তার বন্ধুকে দেখলো। তখন সে বলবে إِن كِدتَّ لَتُرْدِينِ তুমিও আমাকে প্রায় ওখানেই নিয়ে যাচ্ছিলে। সে তার বন্ধুকে দেখলো কিন্তু সে এটা বলেনি যে তুমি ঠিক আছ? আমি কি তোমাকে টেনে তুলবো? না, সে এটা বলেনি। বরং সে বলবে- ওরে তুমিও তো আমাকে তোমার সাথের পার্টিতে নিয়ে যাচ্ছিলে। (এই সেই ব্যক্তি যে হয়তো দুনিয়াতে তাকে নাইট ক্লাবে নিয়ে যেতে চেয়েছিল)। তুমি তো প্রায় আমাকে রাজী করিয়েই ফেলেছিলে।
তুমিই তো সেই ব্যক্তি যে আমার ধর্ম নিয়ে মজা করতে। তুমিই বলতে যে ‘আমি খুব গোঁড়া , কি বল এসব? যে আমরা আবার জান্নাতে ফেরত যাব, অথবা জাহান্নাম বলে একটা ব্যাপার আছে’। তুমিই সে যে আমার ধর্ম নিয়ে মস্করা করতে। তুমিই তো সেই ব্যক্তি। ভেবে দেখুন, যে বলছে সে কিন্তু জান্নাতে আছে, আর সে ভাবছে যে আল্লাহ বাঁচিয়েছেন যে আমি তোমার কথা শুনিনি। কারণ এক সেকেন্ডের জন্য হলেও হয়তো আমি তোমার কথা শুনেই ফেলছিলাম প্রায়। এখন জানালা বন্ধ হয়ে গেল। কিন্তু এই ব্যক্তি মাত্রই জাহান্নামের একটা ঝলক দেখলো। কি মনে হয়? সে কি শকড হয়নি বা ভয় পায়নি? পেয়েছে, যদিও সে জান্নাতে আছে, সে মাত্রই জাহান্নাম দেখলো। এরপর সে জান্নাতে ফেরত আসলো আর তার মনে হলো যেন এই প্রথম সে এখানে আসলো। কুরআনের ভাষা, অসাধারন। ‘أَفَمَا نَحْنُ بِمَيِّتِينَ’ “এখন আমাদের আর মৃত্যু হবে না’ সত্যি!!! সে কিন্তু ইতিমধ্যেই এটা জানে। কারণ সে জান্নাতে আছে। কিন্তু যেহেতু মাত্রই সে জাহান্নামের এক ঝলক দেখলো- জান্নাতের প্রথম যে জিনিসটা সে আবার নতুন করে অনুধাবন করলো সেটা হল যে আমরা আর কক্ষনো মৃত্যুবরণ করব না। সেই প্রথম বারের মৃত্যু ছাড়া যেটার স্বাদ আমরা আস্বাদন করেছি।
আর দ্বিতীয় যে জিনিসটার মর্ম সে অনুধাবন করতে পারল তা হল, -আমি চাই যে আপনি জিনিসটা কল্পনা করুন- সে জান্নাতের কোন জিনিসটা সবচেয়ে ভালবাসে? ভাবুন ওখানে বাগান আছে, প্রাসাদ আছে, বন্ধুরা আছে, নহর আছে, যা মন চায় সেরকম খাবার আছে, কিন্তু এত কিছু সত্ত্বেও দ্বিতীয় যেই জিনিসটার উল্লেখ সে করবে তা হল, প্রথমটা কি ছিল, যে আমরা আর মরবো না, আর দ্বিতীয়টা হল আমাদের উপর কোন শাস্তি নেই। আর কোন যন্ত্রনা নেই। এটাই দ্বিতীয় জিনিস যেটা ভেবে সে উদ্বেলিত। কেন? কারণ সে মাত্রই দেখেছে জাহান্নামে কি ভয়ংকর যন্ত্রণা হচ্ছে। সুবহানাল্লাহ!!

my mother's Quran

‏‏‎Talk Islam‎‏ مع ‏‎Aaron Kumar‎‏ و‏‏7‏ آخرين‏‏.
This is my mother's Quran. As you can see it's falling apart due to the amount of times she opens it and reads it.  May Allah continue to make it a source of happiness for her in both worlds.
It really puts us all to shame.

Old picture but it proves why the people love him.

Mohsin Hasan Mumtaz
12 ساعة
Old picture but it proves why the people love him.
A person who respects a flag he respects his people. a true leader!

Surah Al-Kawthar

Mohsin Hasan Mumtaz
Surah Al-Kawthar
Bismillahir-Rahmanir-Rahim.
1. 'Innaa 'a^taynakal-Kawthar.
2. Fa salli li Rabbika wanhar.
3. 'Inna shani'aka huwal-'abtar.

Hajj from wathakker.info | Islamway

Finding Inner Peace - Nouman Ali Khan - Quran Weekly

Ramadan Kareem

Ramadan Reminders - Yusuf Estes

Islam Events - Find Islamic Events in U.S. And The World

Miracles of Quran 6 of 8 - "The sex of a baby"

jesus proves Quran!,Quran proves jesus!

How the Qur’an Corrects the Bible.

Islamic Manners - The Religion of Islam

Tafsir Ibn Kathir - English [1. Al-Fatihah - Verse: 1]

Why Islam? - The Religion of Islam

Quran’s Lesson - Surah Al-Ana’m 6, Verse 140, Part 8

Darussalam Publishers & Distributors
Quran’s Lesson - Surah Al-Ana’m 6, Verse 140, Part 8
قَدْ خَسِرَ الَّذِينَ قَتَلُوا أَوْلَادَهُمْ سَفَهًا بِغَيْرِ عِلْمٍ وَحَرَّمُوا مَا رَزَقَهُمُ اللَّهُ افْتِرَاءً عَلَى اللَّهِ ۚ قَدْ ضَلُّوا وَمَا كَانُوا مُهْتَدِينَ
Indeed lost are they who have killed their children, from folly, without knowledge, and have forbidden that which Allah has provided for them, inventing a lie against Allah. They have indeed gone astray and were not guided.
بے شک وہ لوگ خسارے میں رہے جنہوں نے اپنی اولاد کو علم کے بغیر بیوقوفی سے قتل کیا، اور اللہ نے انہیں جو رزق دیا اللہ پر جھوٹ باندھ کر اسے حرام ٹھہرا لیا، تحقیق وہ گمراہ ہو گئے، اور وہ ہدایت یافتہ نہ ہوئے۔
[Al-Quran 6:140]

Some people are dead

‏‏‎The Daily Reminder‎‏ مع ‏‎Shariful Islam‎‏ و‏‏16‏ آخرين‏‏.
Some people are dead but their character has kept them alive, while others are alive but their character has killed them.
~ Imam Shafie (rahimuhullah)